তিন ঘণ্টায় ১৫ ভোট

vote area dhaka 3 ভোটকেন্দ্র ঢাকা ৩সিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ চলছে দশম জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ। সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হলেও কেন্দ্রে ভোটারদের উপস্থিতি নেই বললেই চলে।

সকাল ১১টায় ঢাকা-৬ আসনের শেরেবাংলা বালিকা মহাবিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট পড়েছে মাত্র ১৫টি।

সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এবিসি নিউজ বিডিকে জানান, ভোট গ্রহণ শুরুর তিন ঘণ্টা পার হলেও এই কেন্দ্রের সাতটি বুথে ভোট দিয়েছে মাত্র ১৫ জন ভোটার। বলতে পারেন আমাদের এক প্রকার অলস সময় কাটছে।

তবে ভোটার না থাকলেও সরকার সমর্থকদের মহড়া ছিল চোখে পড়ার মত। ৭৫ নাম্বার ওয়ার্ডের সাবেক কমিশনার আওয়ামী লীগ নেতা ময়নুল হক মঞ্জুরের নেতৃত্বে ১৫ থেকে ২০ জনের একটি দল কেন্দ্রে  ঢুকে বিভিন্ন বুথে যায়। তারা প্রিজাইডিং অফিসারের কোন ধরনের অনুমতি নেয়নি। এ সময় পুলিশের দায়িত্বরত কর্মকর্তাদের এত মানুষ বুথে ঢোকার কারণ জানতে চাইলে তারা কোন সদুত্তর দিতে পারেননি।

পরে মঞ্জু কমিশনারের নেতৃত্বে দলটি কেন্দ্রের সামনে বসা সাইদুর রহমান সহিদের এজেন্টদের উঠিয়ে দেয়। তাদের কাছে থাকা প্রয়োজনীয় কাগজপত্র কেড়ে নেয়।

এর আগে কামরুন নেসা সরকারি বিদ্যালয় কেন্দ্রে বুথে ঢোকার সময় স্বতন্ত্র প্রার্থী সহিদের পোলিং এজেন্টদের সঙ্গে বাদানুবাদ হয়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ