প্রিজাইডিং অফিসারের ওপর হামলা, আ’লীগ নেতা গ্রেফতার

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, সুনামগঞ্জঃ জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার কৃষি ব্যাংক শাখার ব্যাবস্থাপক ও প্রিজাইডিং অফিসারের ওপর হামলার ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বড়ইউড়ি গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে ও বাংলাবাজার ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ডা. আব্দুস সামাদ ও উরুরগাও গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে মনির হোসেন।

বুধবার ভোর রাতে নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। স্থানীয় চেয়ারম্যান আব্দুস সোবহান জানান মনির হোসেন একজন দিন মজুর তিনি ঘটনার সাথে জড়িত নন। তাকে মিথ্যে মামলায় জড়ানো হয়েছে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশেক সুজা মামুন জানান, আদালতের মাধ্যমে দুপুরে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

জাল ভোট দেয়া ও ভোট কারচুপির সময় বাঁধা দেয়ায় সোমবার বাংলাবাজার কৃষি ব্যাংক শাখার ব্যাবস্থাপক ও প্রিজাইডিং কর্মকর্তা লোকমান হেকিমের উপর আ’লীগ নেতা মাহবুবের নেতৃত্বে ৭-৮জনের একটি দল ব্যাংকে প্রবেশ করে অতর্কিত হামলা চালায়। তিনি বাংলাবাজার ইউনিয়নের পালকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ