ফরাসি প্রেসিডেন্টের গোপন প্রণয়

olad forasi president ওলাদআন্তর্জাতিক ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ ফরাসি প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওঁলাদের সঙ্গে ৪১ বছর বয়সী এক অভিনেত্রীর প্রেমের খবর ফাঁস হয়ে গেছে। একটি ম্যাগাজিন এই খবর ফাঁস করার পর এ নিয়ে এখন তোলপাড় চলছে ফ্রান্সের রাজনীতিতে।

ওঁলাদ অবশ্য অন্য নাগরিকদের মতো তারও ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার অধিকার আছে বলে প্রকারান্তরে স্বীকার করে নিয়েছেন গোপন প্রণয়ের বিষয়টি। ক্লোজার নামের ম্যাগাজিনটির বিরুদ্ধে মামলা করবেন বলেও জানিয়েছেন ওঁলাদ।

গোপন প্রণয়ের খবর প্রকাশ করা ‘রাইট টু প্রাইভেসি’ বা ব্যক্তিগত গোপনীয়তার অধিকারের উপর হামলা বলেও জানিয়েছেন ফরাসি প্রেসিডেন্ট।

ম্যাগাজিনটিতে ফরাসী প্রেসিডেন্টের গোপন প্রেমের কাহিনি সাত পৃষ্ঠা জুড়ে প্রকাশিত হয়েছে। প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওঁলাদ গোপনে এক অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন, এমন গুজব বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। এখন ফরাসি সাময়িকীটি দাবি করছে তাদের কাছে এর পক্ষে তথ্য প্রমাণ আছে।

অভিনেত্রী জুলি গায়েতের সাথে এই কথিত প্রেমের সচিত্র বিবরণ তারা ফলাও করে প্রকাশ করেছে। ফরাসী প্রেসিডেন্টের সরকারি বাসভবন এলিজে প্রাসাদের কাছেই একটি অ্যাপার্টমেন্টে তারা একত্রে সময় কাটাতেন এমন দাবির সপক্ষে ছবিও তারা ছেপেছেন।

প্রেসিডেন্ট ওঁল্যাদ একটি মোটর সাইকেলের পেছনে বসে মাথায় হেলমেট পরে সেখানে এসে পৌঁছাচ্ছেন এরকম একটি ছবি রয়েছে।

আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, প্রেসিডেন্টের দেহরক্ষী পরের দিন সকালে সেখানে সকালের নাশতা নিয়ে হাজির হচ্ছেন। প্রেসিডেন্ট ওঁল্যাদ এই রিপোর্টের প্রতিবাদ জানিয়েছেন ব্যক্তিগতভাবে জারি করা এক বিবৃতিতে।

প্রেসিডেন্ট ওঁল্যাদের সাবেক প্রেমিকা ছিলেন সোশ্যালিস্ট দলেরই সাবেক নেতা সেগোলেন রয়্যাল। তবে এখন তিনি থাকেন সাংবাদিক ভ্যালেরি ট্রিয়েরওয়েইলারের সঙ্গে।

জুলি গায়েত ফ্রান্সের টিভি ও সিনেমা অভিনেত্রী। এ পর্যন্ত ৫০টি ছবিতে অভিনয় করেছেন তিনি। তাকে ওঁলাদের নির্বাচনি প্রচারণামূলক একটি বিজ্ঞাপনেও দেখা গিয়েছিল।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ