কর্পোরেট প্রতিষ্ঠানগুলোকে বাংলাদেশের অ্যাড নেটওয়ার্কের মাধ্যমে বিজ্ঞাপন প্রচারের আহ্বান

AmaderAd Newsডেস্ক রিপোর্ট, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বাংলাদেশের বিজ্ঞাপনদাতারা আমাদেরঅ্যাড নেটওয়ার্ক ব্যবহার করে বিজ্ঞাপন দিলে বিদেশের অ্যাড নেটওয়ার্কগুলোর চেয়ে বেশী আউটপুট পাবেন। এতে রাষ্ট্র এবং ওয়েব সাইটের মালিক আর্থিকভাবে লাভবান হবেন একই সঙ্গে বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাত সমৃদ্ধ হবে। এ প্রেক্ষিতে কর্পোরেট প্রতিষ্ঠানগুলোকে বাংলাদেশের অনলাইন অ্যাড নেটওয়ার্কের মাধ্যমে বিজ্ঞাপন প্রচার করার আহ্বান জানিয়েছে আমাদেরঅ্যাড.কম।
পাবলিশার হিসেবে ৫ হাজারেরও বেশি বাংলাদেশের ওয়েব পোর্টাল যোগ দেয়ায় বাংলাদেশের অনলাইন অ্যাডভার্টইজ ম্যানেজম্যান্ট নেটওয়ার্ক আমাদেরঅ্যাড.কম বুধবার সকাল ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে সাংবাদিক সম্মেলন করে। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আমাদেরঅ্যাড.কমের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ফরহাদ হোসেন। অনুষ্ঠান পরিচালনা ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আমাদেরঅ্যাড.কমের পরিচালক জুলীয়াস চৌধুরী। আরো উপস্থিত ছিলেন আমাদেরঅ্যাড.কমের পরিচালক হুসাইন মুহাম্মদ ইকবাল।
মূল বক্তব্যে ফরহাদ হোসেন বলেন, বাংলাদেশের উপযোগী করে তৈরী করা পস্নাটফর্ম, উচ্চ গতিসম্পন্ন প্রযুক্তি, সহজ ব্যবহারবিধি, সঠিক হিসাব ইত্যাদি কারণে আমাদের নেটওয়ার্কে ইতিমধ্যে ৫ হাজারেরও বেশী বাংলাদেশী ওয়েব পোর্টাল পাবলিশার হিসেবে যোগ দিয়েছেন। আমরা আশা করি বাংলাদেশের এবং বর্হিঃবিশ্ব থেকে বাংলায় পরিচালিত শতভাগ ওয়েব পোর্টাল আমাদের নেটওয়ার্কে যুক্ত হবেন।
তিনি বলেন, এখন থেকে বিজ্ঞাপনদাতারা আমাদেরঅ্যাড নেটওয়ার্ক ব্যবহার করে তাদের ব্র্যান্ড, প্রোডাক্ট ও কনসেপ্ট প্রমোট করতে পারবেন।
প্রসঙ্গতঃ বাংলাদেশে অনলাইন অ্যাডভার্টাইজিংয়ের ক্রমবর্ধমান বাজার এবং ওয়েব পাবলিশার্স ও অ্যাডভার্টাইজারদের সঠিক ব্যবস্থাপনার প্রয়াসে ০৯ নভেম্বর ২০১৩ খৃস্টাব্দ আমাদেরঅ্যাড.কম সর্বসাধারণের জন্য উন্মুক্ত করা হয়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ