নাবালিকার সাথে সেক্স কেলেঙ্কারিতে রিবেরি-বেনজেমা

Ribery Benzema jahia রিবেরি বেঞ্জেমা জাহিয়াস্পোর্টস ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ প্রায় বছর পাঁচেক আগের ঘটনা। ২৬ তম জন্মদিনের উপহার পেয়েছিলেন ফ্র্যাঙ্ক রিবেরি। বেয়ার্ন মিউনিখের উইঙ্গার-এর জন্য মিউনিখে উড়ে গিয়েছিলেন সুন্দরী জাহিয়া দেহর। তাঁর সঙ্গে অর্থের বিনিময়ে যৌন সংসর্গে লিপ্ত হন রিবেরি।

যৌন কর্মী জাহিয়ার কাছে অর্থের বিনিময়ে ’পরিষেবা’ পান রিয়েল মাদ্রিদ স্ট্রাইকার করিম বেনজেমাও।

সেই ঘটনা ঘিরে এবার ঘোলা হয়েছে জল। কারণ জানা গিয়েছে যখন অর্থের বিনিময়ে জাহিয়ার সঙ্গে যৌন সংসর্গ করা হয়েছিল তখন তিনি নাবালিকা। করিমের ক্ষেত্রে ১৬ বছর এবং রিভেরির ক্ষেত্রে তাঁর বয়স ছিল ১৭।

এখানেই ফেঁসেছেন দুই ফুটবলার। কারণ ফ্রান্সে নাবালিকার সঙ্গে অর্থের বিনিময়ে যৌন সংসর্গ দণ্ডনীয় অপরাধ। ১৫ থেকে ১৭ বছর বয়সী কিশোরীর সঙ্গে দু’পক্ষের সম্মতিক্রমে যৌনতা করা যায়। কিন্তু তা যদি ব্যবসায়িক কারণে অর্থের বিনিময়ে হয়, তাহলেই অপরাধ।

ফ্রান্সের আদালতে দুই ফুটবলারের বিচার চলছে। দোষী প্রমাণিত হলে তিন বছরের কারাগার এবং ৪৫ হাজার ইউরো অবধি জরিমানা হতে পারে। শুনানিতে রিবেরি, করিম বা জাহিয়া, কেউ হাজির ছিলেন না। ছিলেন তাঁদের আইনজীবীরা।

অর্থের বিনিময়ে নবালিকার সঙ্গে যৌনতার দায় অস্বীকার করেছেন করিম। রিবেরির বক্তব্য,তিনি জানতেন না জাহিয়ার বয়স ১৮ বছরের কম।

এই কেচ্ছার জেরে রাতারাতি শিরোনামে চলে এসেছেন জাহিয়া। প্রাক্তন এই দেহপসারিণী এখন অন্তর্বাসের ডিজাইনার।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ