এরশাদকে ত্যাগ করলেন লিংকন

মনির হোসেন মিন্টু, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের কাছে রোববার পদত্যাগপত্র দিয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন। এরশাদের নিকট পদত্যাগপত্র দিয়েই তিনি কাজী জাফরের বাসায় যান। এখন থেকে তিনি কাজী জাফরের নেতৃত্বাধীন জাতীয় পার্টিতে থাকবেন বলে জানা গেছে।

পদত্যাগ পত্রে আহসান হাবিব লিংকন লিখেছেন, জাপার চেয়ারম্যান এইচ এম এরশাদ ঘন ঘন রাজনৈতিক অবস্থান বদল ছাড়াও তার কথা বার বার পরিবর্তন করেন।এতে দলের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি ও ভাবমূর্তি নষ্ট হয়েছে।  জাতীয় ছাত্র সমাজের সাবেক সভাপতি ও জাপা’র প্রভাবশালী এই নেতা পদত্যাগপত্রে উল্লেখ করেন, জাতীয় পার্টি এখন দুই ভাগে বিভক্ত। একটি অংশের নেতৃত্ব দিচ্ছেন রওশন এরশাদ অন্য অংশের নেতৃত্ব দিচ্ছেন কাজী জাফর আহমদ।

এক্ষেত্রে পার্টির প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদের বিরুদ্ধে অস্বচ্ছতার অভিযোগ এনে তিনি উল্লেখ করেছেন, ‘কাজী জাফর আহমদ স্বচ্ছতার সঙ্গে দল পরিচালনা করছেন।

এ সম্পর্কে তিনি এবিসি নিউজ বিডিকে জানান, এরশাদের নেতৃত্বাধীন জাপা থেকে পদত্যাগ করেছি। অচিরেই কাজী জাফরের নেতৃত্বাধীন জাতীয় পার্টিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেবো।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ