বিএনপি না থাকায় অস্বস্তিতে সরকার

সিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ময়মনসিংহ: বিএনপি দশম জাতীয় সংসদে না থাকায় সরকার স্বস্তি বোধ করছে না। তারা না থাকায় অস্বস্তিতে আছে সরকার।

শুক্রবার দুপুরে ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শন ও নবনির্মিত ত্রিশাল সুতিয়া ব্রিজ উদ্বোধনের সময় যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি নির্বাচনও করেনি, আন্দোলনও সফল করতে পারেনি।বিএনপির মতো একটি বড় দল জাতীয় সংসদে না থাকায় স্বস্তি বোধ করছে না সরকার। সরকারি দলে না হোক বিরোধী দলে আসন নেওয়ার মতো অবস্থান ছিল বিএনপির। গত ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ না করা বিএনপির জন্য একটি মারাত্মক ভুল ছিল।

উপজেলা নির্বাচনে বিএনপির অংশগ্রহণের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে মন্ত্রী বলেন, বিএনপি সরকারকে বলছে অবৈধ অথচ উপজেলা নির্বাচনে অংশ নিতে আসছে।

এর আগে মন্ত্রী ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শন করেন। পরে তিনি ৫ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে নির্মিত ত্রিশাল সুতিয়া ব্রিজ উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার, ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু, ত্রিশাল প্রেস ক্লাবের সভাপতি শামীম আজাদ আনোয়ার উপস্থিত ছিলেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ