খুব শীঘ্রই সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলন

সিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ সরকারের বিরুদ্ধে খুব শিগগিরই কঠোর আন্দোলনে যাচ্ছে ১৯ দল এ  ইঙ্গিত দিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও দফতরের দায়িত্বপ্রাপ্ত বিএনপির যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী।

নয়াপন্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মা্ধ্যমে আন্দোলনের এ ইঙ্গিত দেন তিনি।

কবে নাগাদ সরকারের বিরুদ্ধে আন্দোলন শুরু হবে সে ব্যাপারে কোনো কথা বলেননি তিনি । তবে খুব তাড়াতাড়ি কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলেন জানান তিনি।

সরকারের বিরুদ্ধে নানা বিষয়ে অভিযোগ তুলে বিএনপির এ নেতা বলেন, বিরোধীমত সহ্য করতে পারছে না সরকার। দেশে তারা ভয়াবহ এক নৈরজ্যকর পরিস্থিতির সৃষ্টি করেছে। দেশে গুমের সংস্কৃতি চালু করেছে সরকার।

রিজভী বলেন, সরকার সন্ত্রাসী কমর্কাণ্ড করে ক্ষমতায় টিকে থাকতে পারবে না। এমনকি কোনো বিদেশী প্রভু তাদের রক্ষা করতে পারবে না।

আন্দোলনের ধারা স্থিমিত করা হয়েছে এ কথা প্রত্যাখান করে তিনি বলেন, আমরা আন্দোলনের মধ্যেই আছি।তবে খুব শীঘ্রই সরকারের বিরুদ্ধে আবারও দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। তা দাবানলের মতো দ্রুত ছড়িয়ে পড়বে গোটা দেশে।

রিজভী বলেন, দেশে প্রতিদিন আমাদের নেতাকর্মীদের ক্রশফায়ারের নাটক করে হত্যা করা হচ্ছে। তাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ধরে নিয়ে গুম করছে। এমন অবস্থায় মা-বাবা থেকে পরিবারের সব সদস্য উদ্বিগ্ন।

তিনি বলেন, এ পরিস্থিতিতে দেশের জনগণ বসে থাকতে পারেন না। থাকবেন না।জনবিছিন্ন এ সরকারের বিরুদ্ধে দুর্বার গতিতে আন্দোলন চলবে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ