বিএনপি নেতাদের অভিযোগ ভিত্তিহীন

সিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ  স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আইনশৃংখলা বাহিনীর সদস্যরা দেশে নির্বিচারে মানুষ হত্যা করছে বলে বিএনপির নেতারা যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট।

তিনি বলেন, কাউকে হত্যা করার জন্য রাজনীতি নয়। হরতালের নামে বিএনপি-জামায়াত মিলে অসংখ্য নিরীহ মানুষ ও পুলিশকে হত্যা করেছে। পুলিশ সদস্যদের অহেতুক নির্যাতন করা হয়েছে। এটা কোনো রাজনীতি হতে পারে না।

শুক্রবার রাজধানীর উত্তরায় বাংলাদেশ ইন্টারন্যাশনাল টিউটোরিয়াল (বিআইটি) স্কুল মাঠে পঞ্চম ঢাকা বিভাগীয় ৩ দিনের যুব রেডক্রিসেন্ট ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান প্রফেসর ডা. এম এস আকবর এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর তাসলিমা বেগম, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির মহাসচিব বি এম এম মাজহারুল হক প্রমুখ বক্তব্য রাখেন।

সাগর-রুনি দম্পতি হত্যার তদন্ত প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, এ ব্যাপারে আমরা সরকারের পক্ষ থেকে সুষ্ঠু তদন্ত ও ন্যায়বিচারের চেষ্টা করছি এবং অনেকটা কাছাকাছি চলে এসেছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল ও আলোকিত বাংলাদেশ গড়ার লক্ষ্য কাজ করে যাচ্ছেন। তাই এদেশে কোনো খুনি, জঙ্গিবাদী, যুদ্বাপরাধী, রাজাকারদের ঠাঁই নেই।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সূত্রে জানা গেছে, ৩ দিনের পঞ্চম ঢাকা বিভাগীয় যুব রেডক্রিসেন্ট ক্যাম্প-২০১৪ ঢাকা বিভাগের ১৭টি জেলাসহ মোট ২৩ জেলার এবং রাজধানীর ২০টি স্কুল থেকে প্রায় ৬০০ জন যুব সদস্য পঞ্চম ঢাকা বিভাগীয় যুব রেডক্রিসেন্ট ক্যাম্পে অংশ নেয়।

এছাড়া শিক্ষক প্রতিনিধি, রেডক্রিসেন্ট সোসাইটির সংশ্লিষ্ট ইউনিট কর্মকর্তা, রেডক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তরের ১৫০ জন যুব সদস্যসহ সিনিয়র যুব সদস্যরা ৩দিনের এই ক্যাম্পিংয়ে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্বা আসাদুজ্জামান কামালকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সেই সঙ্গে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে একটি ক্রেস্ট ও উপহার দেয়া হয়।

তিনদিন চলা যুব ক্যাম্পে অংশগ্রহণকারী যুব সদস্যদের ক্যাম্প চলাকালে নেতৃত্ব, দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ দেয়া হবে।

এছাড়া ক্যাম্পে অংশগ্রহণকারী সদস্যদের অংশগ্রহণে বিভিন্ন পর্যায়ের প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। আগামী ৯ ফেব্রুয়ারি রোববার ৩ দিনের এই ক্যাম্পিং শেষ হবে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ