উপজেলা নির্বাচনে মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করবে

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আগামী উপজেলা নির্বাচনে বিএনপিকে প্রত্যাখ্যান করে মানুষ বুঝিয়ে দেবে বাংলার মাটিতে তাদের কোনো স্থান নেই। মানুষ মহাজোট-সমর্থিত প্রার্থীদেরকেই নির্বাচিত করবে।

শনিবার বিকালে রাজধানীর কামরাঙ্গীরচরের কুড়ারমাঠ হাসপাতাল মাঠে কামরাঙ্গীরচর থানার কাউন্সিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপি-জামায়াত বলেছিল শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন করবে না। আজকে তারা নতি স্বীকার করে শেখ হাসিনার অধীনে উপজেলা নির্বাচনে এসেছে।

তিনি প্রশ্ন রেখে বলেন, বিএনপি যদি শেখ হাসিনার অধীনেই নির্বাচনে আসবে, তাহলে কেন এত মানুষ পুড়িয়ে হত্যা করলো? কেন অগ্নিসংযোগ-ঘরবাড়ি লুটপাট করলো। মানুষ এসবের জবাব আদায় করবে। উপজেলা নির্বাচনে সমুচিত জবাব দেওয়া হবে।

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, খালেদা জিয়ার পায়ের তলায় এখন মাটি নেই, তিনি এখন ফাঁকা আওয়াজ দিচ্ছেন। জঙ্গিদের নেতা এখন খালেদা জিয়া।

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, সরকারের বিরুদ্ধে আন্দোলন করার শক্তি বিএনপির নেই। এই সরকার পাঁচ বছর ক্ষমতায় থেকে জনসেবা করবে। এ সময় কেউ অরাজক পরিস্থিতি সৃষ্টি করলে, তাদের বিরুদ্ধে বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন সরকারের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ