চারমাস পর নরসুন্দরের লাশ উত্তোলন

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, গাজীপুরঃ   জেলার শ্রীপুর উপজেলার দেওডোর গ্রাম থেকে মাটি চাপা দেয়া এক নরসুন্দরের লাশ ময়না তদন্তের জন্য উদ্ধার করেছে পুলিশ। নিহত নরসুন্দর ওই গ্রামের রবি লাল দাস (৩৫)।

সোমবার বেলা ১২ টায় শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিস্ট্রেট আজীজ হায়দার ভূঁইয়ার উপস্থিতিতে লাশটি উত্তোলন করা হয়। শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) রুহুল আমীন জানান, গত বছরের ৫ অক্টোবর রবি লাল দাসের মৃত্যু হয়। ওই সময় তার পরিবার থেকে কোনো অভিযোগ করা হয়নি। চলতি বছরের ১৬ জানুয়ারি রবি লাল দাসের স্ত্রী সুমিতা রাণী বাদী হয়ে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ময়না তদন্তের জন্য আবেদন করেন। এর প্রেক্ষিতে গত ১৯ জানুয়ারি আদালত নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশ উত্তোলন করে ময়না তদন্তের নির্দেশ দেন।

মামলার বাদী সুমিতা রাণী আদালতে করা অভিযোগে বলেন, স্থানীয় জয়নাল আবেদীন, জামাল উদ্দিন ও কামরুল ইসলাম নরসুন্দর রবি লাল দাসকে তুচ্ছ ঘটনায় কিল, ঘুষি ও লাঠিপেটা করে। দেওডোর গ্রামের নতুন বাজারে রবি লাল দাসের সেলুনে তার মৃত্যুর আগে তারা এ ঘটনা ঘটায়। এরপর তিনি গুরুতর আহত ও পরে বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। প্রভাবশালীদের চাপে তার পরিবার ওই সময় আইনগত আশ্রয় নিতে পারেনি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ