সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, সাতক্ষীরাঃ  সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একরামউল্লাহ (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় শহীদুল ইসলাম নামের আরেকজন আহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে  সাতক্ষীরা শহরের চালতেতলা এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। পুলিশের দাবি, একরাম ও শহীদুল গাড়ি ছিনতাইকারী চক্রের সদস্য।

একরাম শহরের সুলতাপুরের খায়েবার সর্দারের ছেলে। মধু মোল্লারডাঙ্গি গ্রামের আবুল হোসেনের ছেলে শহীদুল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তারা সংবাদ পান, ঢাকার রজনীগন্ধা আবাসিক এলাকা থেকে একটি কালো রঙের প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৭-৩৯৯০) ছিনতাই করে সাতক্ষীরায় আনা হচ্ছে। গাড়িটির মালিক লেফটেন্যান্ট কর্নেল ওমর ফারুকের স্ত্রী সানজানা জেরিন। এ খবর পেয়ে পুলিশ শহরের বিভিন্ন জায়গায় বিশেষ টহলের ব্যবস্থা করে। রাত দুইটার দিকে টহল পুলিশের একটি দল চালতেতলা এলাকায় ওই গাড়িটিকে থামতে নির্দেশ দেয়। কিন্তু গাড়ির ভেতরে থাকা লোকজন নির্দেশ অমান্য করে পুলিশকে লক্ষ্য করে গুলি ও বোমা ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে একরাম ও শহীদুল গুরুতর আহত হন। গাড়িতে থাকা মাহবুব পালিয়ে যান। সদর হাসপাতালে নেওয়ার পর  ভোররাত সাড়ে চারটায় একরাম মারা যান।

এ ঘটনায় সদর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ