টাঙ্গাইলে মর্টার বিস্ফোরণে ২ সেনা ও ৩ বিজিবি সদস্য নিহত

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, টাঙ্গাইলঃ  জেলার ঘাটাইলে সেনাবাহিনীর প্রশিক্ষণ চলাকালে মর্টার শেল বিস্ফোরণে দুই সেনা ও তিন বিজিবি সদস্য মারা গেছেন। এসময় আহত হয়েছেন ১১ জন।

ঘাটাইলে শহীদ সালাউদ্দিন সেনানিবাসে বুধবার দুপুর সাড়ে ১২টায় এ দুর্ঘটনা ঘটে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিহত ব্যক্তিরা হলেন সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার পারভেজ (২০ ইস্ট বেঙ্গল) ও সিনিয়র ওয়ারেন্ট অফিসার মঞ্জুর (৪ ইস্ট বেঙ্গল) এবং বিজিবির সদস্য আবু সুফিয়ান (৩ বিজিবি), একরাম (৩ বিজিবি) ও ল্যান্স করপোরাল মো. আলী (৩ বিজিবি)।

গুরুতর আহত সাতজনকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়েছে। নিহত দুজন সেনাসদস্য ফায়ারিং রেঞ্জ রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কবির জানান, সেনানিবাসের মাইধারচালা এলাকার ফিল্ড ফায়ারিং রেঞ্জে তাদের প্রশিক্ষণ চলছিল। দুপুর ১২টার দিকে মর্টার শেল বিস্ফোরণের ঘটনা ঘটে। দিনাজপুর সেক্টর থেকে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি দল ফায়ারিং প্রশিক্ষণ নিতে ঘাটাইল সেনানিবাসে এসেছিল।

এদিকে দুর্ঘটনার খবর শোনার পরপরই বিজিবির মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল আজিজ আহমেদ দুর্ঘটনাস্থলে যান। এটি দুর্ঘটনা বলে মন্তব্য করেন তিনি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ