ফের কারাগারে রুমি

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ  নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় জনপ্রিয় কন্ঠশিল্পী ও সংগীত পরিচালক আরফিন রুমির জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪ এর বিচারক আরিফুর রহমান রোববার দুপুরে এ আদেশ দেন। এর আগে আরেফিন রুমি আদালতে হাজির হন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ফোরকান উদ্দিন আদালতকে বলেন, ‘আসামি জামিনে শর্ত ভঙ্গ করেছে। তিনি বাদির খোঁজখবর নেওয়া, ভরণ-পোষণ এগুলো কিছুই দেননি। অথচ আদালত বাদির জিম্মায় আরেফিন রুমির জামিন দিয়েছিলেন। সেই শর্ত আসামি ভঙ্গ করেছে এ কারণে তাকে জামিন বাতিল করে কারাগারে পাঠানো হক।’

এর আগে গত বছরের ১২ অক্টোবর একই মামলায় তাকে কারাগারে যেতে হয়। পরে অবশ্য তাকে জামিন দেয় আদালত।

আরফিন রুমি ২০০৮ সালের ৪ এপ্রিল নিজের পছন্দেই পুরান ঢাকার মেয়ে অনন্যাকে বিয়ে করেন। দুই বছরের মাথায় তাদের পুত্র সন্তানের জন্ম হয়। মিউজিক ইন্ডাষ্ট্রিতে টানা দুই বছরে আকাশ ছুঁই সফলতা অর্জন করেন আরফিন রুমি। তবে আরফিন রুমি’র এই আকাশ ছোঁয়া অবস্থান হুট করেই নড়বড়ে হয়ে যায় গেল বছর অক্টোবরের দিকে। একই মাসের ২৪ তারিখ ঢাকায় পা রাখেন কামরুন নেসাকে সঙ্গে নিয়ে। ওই রাতেই সবাইকে চমকে দিয়ে রাজধানীর পুরান ঢাকার গুলবদন দরবার শরিফে (রুমির দাদার বাড়ি) দ্বিতীয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

শুরুতে সংসারে শান্তির কথা শোনা গেলেও ক্রমশ তৈরি হয় সমস্যা। নির্যাতনের অভিযোগে আরফিন রুমির বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করেন অনন্যা। এ মামলায় কারাগারে যেতে হয় তাকে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ