শিবচরে চরমপন্থি দলের সাবেক সদস্য খুন

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, মাদারীপুরঃ  জেলার শিবচর উপজেলায় শামীম খান ওরফে পিচ্চি শামীম(২৭) নামের সাবেক এক চরমপন্থি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার গভীর রাতে উপজেলার নিলখী ইউনিয়নের কলাতলা গ্রামের বাড়ি থেকে ধরে নিয়ে যাওয়ার পর বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বাড়ির পাশে তার লাশ পাওয়া যায় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

পুলিম জানায়, দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শামীমের দুই চোখ তুলে নিয়েছে, হাত-পায়ের রগও কেটে দিয়েছে। এছাড়া তার শরীরর বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুদ্দিন খান জানান, শামীম এক সময় চরমপন্থী দল পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির নেতা আজীজের সহযোগী ছিলেন। বছরখানেক আগে দল থেকে বেরিয়ে এসে তিনি আসবাবপত্রের ব্যবসা শুরু করেন।

ওসি আরও জানান, এলাকায় তার পরিচিতি ‘পিচ্চি শামীম’নামে। তার বিরুদ্ধে থানায় হত্যা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।চরমপন্থি দলের লোকেরাই এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে এলাকাবাসীর ধারণা।

শামীমের স্ত্রী খাদিজা আক্তার পুলিশকে জানান, রাতের বেলা কয়েকজন এসে তার স্বামীকে ঘুম থেকে তুলে ধরে নিয়ে যায়। সকালে বাড়ির পাশে লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ