সিলেটে আ. লীগের বিদ্রোহী ৮ প্রার্থীকে বহিষ্কার

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, সিলেটঃ  দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় সিলেটের আট বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক জগলু চৌধুরী জানান, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শনিবার রাতে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভায় সর্বসম্মতভাবে এ সিদ্ধান্ত হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ও সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আকবর আলী ফখর, জকিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইউনুছ আলী এবং জৈন্তাপুরে চেয়ারম্যান প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল আহমদ।

এছাড়া জৈন্তাপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন, বালাগঞ্জ উপজেলায় ওসমানী নগর থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও থানা কৃষক লীগের সভাপতি ইকবাল হোসেন মস্তান, কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য শামসুল ইসলাম এবং  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা শাহজাহান চৌধুরী।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ