বেনাপোলের চারদিকে শোক

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ  বাস দুর্ঘটনায় প্রাথমিক বিদ্যালয়ের সাত শিক্ষার্থী নিহতের ঘটনায় বন্দর নগরী বেনাপোলের চারদিকে শোক।

নিহত ও আহতদের স্বজনদের গগণ বিদারী আর্তচিৎকারে বেনাপোলের আকাশ-বাতাস ভারী হয়ে উঠেছে।

শনিবার রাত সাড়ে ৯টায় যশোরের শার্শা উপজেলার গাজীপুর (বেনাপোল) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিকনিকের বাস পুকুরে পড়ে সাতটি শিশু মারা যায়। আহত হয় আরো ৪৩ জন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আহত প্রধান শিক্ষক মোজাফফর আহমেদ জানান, বিদ্যালয় থেকে একটি বাসে শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা শনিবার মুজিবনগরে পিকনিকে যায়। তারা ফেরার পথে রাত ৯টায় যশোরের চৌগাছা উপজেলার কাঁদবিলায় চৌগাছা-মহেশপুর সড়কের ঝাউতলার কাছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি পুকুরে পড়ে। এতে ওই বিদ্যালয়ের চারটি মেয়ে ও তিনটি ছেলে মারা যায়। এরা হলো- আখি (১১), সাব্বির (৮), সুরাইয়া (৮), শান্ত (৬), মিথিলা (৭), শাহানারা (৯) ও আকিল হোসেন (৭)।  বাসটিতে শিক্ষকসহ ১০০ যাত্রী ছিল। এদের মধ্যে সাতজন নিহতসহ অর্ধশতাধিক আহত হয়েছে।

দুর্ঘটনার খবর বেনাপোলে পৌঁছা মাত্রই থমকে যায় সেখানকার কাজকর্ম। বেনাপোলের পৌর মেয়র আশরাফুল আলম লিটন পৌরসভার পক্ষ থেকে তিন দিনের শোক ঘোষণা করেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ