কুমিল্লায় উদ্ধার চট্টগ্রামে অপহৃত স্বর্ণ ব্যবসায়ী

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, চট্টগ্রামঃ   চট্টগ্রাম থেকে অপহৃত হওয়ার ছয় দিন পর স্বর্ণ ব্যবসায়ী মৃদুল চৌধুরিকে কুমিল্লা থেকে উদ্ধার করা হয়েছে।

কুমিল্লার বুড়িচং থানার কংসবাজার এলাকা থেকে তাকে উদ্ধার করা হয় বলে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক উইং কমান্ডার হাবিবুর রহমান নিশ্চিত করেছেন।

গত ১১ ফেব্রুয়ারি চট্টগ্রাম মহা নগরীর হাজারি গলি থেকে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে। এ সময় মৃদুল চিৎকার দিলে সাধারণ মানুষ জড়ো হলে দুর্বৃত্তরা অস্ত্র উঁচিয়ে নিজেদের র‌্যাবের সদস্য বলে পরিচয় দেয়।

মৃদুল চট্টগ্রাম নিউ মার্কেটের দুলহান জুয়েলার্সের মালিক। হাজারিগলিতেও তার একটি গয়নার দোকান আছে।

চট্টগ্রাম কোতোয়ালি থানার এসআই মো. কামারুজ্জামান জানান, সোমবার ভোর সাড়ে ৪টার দিকে কে বা কারা মৃদুলকে ওই বাজারে অচেতন অবস্থায় ফেলে রেখে যায়।

তিনি বলেন, সংজ্ঞা ফিরলে মৃদুল বাজারের নৈশপ্রহরীর মোবাইল ফোন থেকে চট্টগ্রামে পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। পরিবার আমাদের জানালে আমরা বুড়িচং থানায় খবর দেই।

মৃদুল চৌধুরীকে বুড়িচং থানায় রাখা হয়েছে। তাকে বাড়িতে নিয়ে যেতে চট্টগ্রাম কোতোয়ালি থানা পুলিশের একটি দল কুমিল্লায় গেছে বলে কামারুজ্জামান জানান।

চট্টগ্রামে পুরাতন টেলিগ্রাফ রোড থেকে গত ১১ ফেব্রুয়ারি মৃদুল চৌধুরী অপহৃত হওয়ার পর তার পরিবার অভিযোগ করে, র‌্যাব ও ডিবি পুলিশ পরিচয়ে একটি দল তাকে তুলে নিয়ে গেছে।

পরিবার ও স্থানীয় স্বর্ণ ব্যবসায়ীদের পক্ষ থেকে জানানো হয়, ৮০ ভরি স্বর্ণ লুটের অভিযোগে মৃদুল ঢাকার সিএমএম আদালতে র‌্যাবের রকিবুল আমিনসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেন। এর পরপরই অপহরণের ঘটনা ঘটে। অপহরণের ঘটনার দিনই মৃদুলের ছোট ভাই শিমুল চৌধুরী কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে তা অপহরণ মামলায় রূপান্তর করা হয়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ